Assalamu alaikum warahmatullah.

We are TIMELY PRODUCT PVT. LTD. We provide all kinds of medical equipment home delivery service all over the Bangladesh. 

We are an importer and supplier of medical equipment in Dhaka Bangladesh, such as Oxygen Cylinder, Oxygen Generator or Concentrator, BiPAP, CPAP and Ventilator machine. Presently in CORONA-VIRUS or COVID-19 we are providing Only Emergency Product Home Delivery Service at Six Cities in Bangladesh – Dhaka, Chittagong, Khulna, Barisal, Cylhet, Narayanganj, Gazipur.

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুলাহ। 

টাইমলি প্রডাক্ট প্রাইভেট লিমিটেড এর পক্ষ থেকে আপনাদের সবাইকে স্বাগতম। 

সম্মানিত গ্রাহক,
করোনা ভাইরাসের ভয়াল থাবায় হারিয়ে যাচ্ছে বহু মানব প্রান। বিপদ এবং সংকটময় পরিস্থিতিতে পরছে আক্রান্ত রোগীদের পরিবার এবং কাছের মানুষগন। দিনে দিনে রোগীর সংখা বেড়েই চলেছে, শ’ থেকে পৌছে গেছে হাজের কোঠায়। এমতাবস্থায় কি করনীয়, কি বর্জনীয় এ ব্যাপারে আমরা হয়তো অনেকেই সজাগ রয়েছি। তবে আরেকটু সচেতনার জন্য ডক্টর এবং বিশেষজ্ঞগণ যে সকল পরামর্শ দিয়ে থাকেন তার মধ্যে অত্যান্ত গুরুত্বপূর্ন কিছু বিষয় এখানে তুলে ধরছি- যাতে করে রুগী এবং রুগীর পরিবারবর্গ আরেকটু সজাগ, সচেতন এবং স্বস্থিতে থাকতে পারে।

বিশেষজ্ঞগণ বলে থাকেন, করোনা তথা কভিড-১৯ মোকাবেলায় নিজ ঘরে চিকিৎসার জন্য একটা পালস অক্সিমিটার এবং মেডিকেল অক্সিজেন ই হতে পারে শক্ত হাতিয়ার।

উপরে প্রদর্শিত ছবিটিতে যে প্রডাক্টি দেখতে পাচ্ছেন তার নাম- পালস অক্সিমিটার (pulse oximiter).
এর কাজ হলো আমাদের দেহের হার্টবিট এবং অক্সিজেনের পরিমান নির্নয় করা। এই মেশিনটি আপনাকে বলে দিবে আপনার শরীরে অক্সিজেনের পরিমান কতটুকু আছে। এবং অক্সিজেন দেওয়া লাগবে কি, লাগবে না। এর ফলে আপনি অতি সহজেই প্রাথমিক সিদ্ধান্ত নিতে পারবেন। আমরা জানি যে, করোনায় মানুষের শ্বাস কষ্ট হয়, স্বাভাবিক ভাবে শ্বাস প্রশ্বাস করতে পারেনা, তাই বাড়তী অক্সিজেনের প্রয়োজন হয়। আর পালস অক্সিমিটারের সাহায্যে অতি সহজেই আপনি এটি নির্নয় করতে পারবেন।

এর পরবর্তী পদক্ষেপ হলো- আপনার নিজ ঘরে অক্সিজেন রাখা।
নিজ ঘরে অক্সিজেন ব্যাবহারের বহু মাধ্যম রয়েছে। তন্মধ্য অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন কনসান্ট্রেটর ব্যাবহার অতি সহজলভ্য এবং জনপ্রিয়। এর মাধ্যমে খুব সহজেই ঘরে বসে বিপদের সময় অক্সিজেন ব্যাবহার করা যায়।

Oxygen Cylinder Full Packages

উপরে প্রদর্শিত ছবিটি, অক্সিজেন সিলিন্ডারের ছবি। এর মধ্য যতটুকু অক্সিজেন থাকে তাদিয়ে (5ltr/min) একটানা ২৪ ঘন্টা পর্যন্ত অক্সিজেন ব্যাবহার করা যায়। এখন চাইলে এই অক্সিজেনটুকু আপনি ১ দিনেও শেষ করতে পারেন অথবা অল্প অল্প ব্যাবহার করে ১ সপ্তাহ কিংবা ২ মাস পর্যন্তও ব্যাবহার করতে পারেন। সিলিন্ডার বা বোতলের অক্সিজেন শেষ হয়ে গেলে পূনরায় এটা রিফিল করতে হয়। এই সার্ভিসটিও আমরা দিয়ে থাকি।
অক্সিজেন সিলিন্ডারের বাংলাদেশী মূল্য – ১৫,০০০ টাকা থেকে ২৬,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।।

Oxygen Concentrator in Bangladesh | Electric Oxygen Generator Machine Price in BD

উপরে প্রদর্শিত প্রডাক্টির নাম অক্সিজেন কনসান্ট্রেটর। এটিকে অক্সিজেন জেনারেটর মেশিনও বলা হয়। এই ধরনের মেশিন কারেন্টের সাহায্যে সরাসরি অক্সিজেন তৈরি করে অক্সিজেন সরবরাহ করতে পারে। এর ফলে আপনাকে অক্সিজেন সিলিন্ডারের মত বারবার রিফিলের ঝামেলা নিতে হচ্ছে না। তুলনামূলকভাবে অক্সিজেন সিলিন্ডারের থেকে অক্সিজেন কনসান্ট্রেটর এর দাম একটু বেশী।
অক্সিজেন কনসান্ট্রেটর এর বাংলাদেশী মূল্য – ৪৪ হাজার টাকা থেকে ১,২০,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে (এটা প্রডাক্টের কোয়ালিটি, কার্যক্ষমতা এবং ব্রান্ড ভ্যালুর উপরে দামটা নির্ভর করে)।

বেশীর ভাগ ক্ষেত্রে রোগীকে অক্সিজেন ব্যাবহার এবং ডাক্তারের পরামর্শ অনুযায়ী সাধারণ ঔষধ সামগ্রী সেবন করালেই ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠে ইংশাআল্লাহ।

তাই বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী বহু সচেতন নাগরিক, সাধারণ ঔষধ সামগ্রী, পালস অক্সিমিটার এবং মেডিকেল অক্সিজেন নিজ ঘরে প্রস্তুত রাখে। যাতে করে বিপদের মুহুর্তে নিজ ঘরেই চিকিৎসা গ্রহন করে সুস্থ হয়ে উঠতে পারে ইংশাআলাহ।
সাধরন ঔষধ স্বামগ্রী পেতে সরকারী হেল্প লাইনে COVID-19 Gov Help Line:16263 or 333  কল করে রোগীর সিমটম বা নিদর্শন বলে ঔষধের নাম জেনে, নিকটস্থ ফার্মেসী থেকে ঔষধ সংগ্রহ করা যেতে পারে।

অক্সিজেন অক্সিজেন সহ বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি পেতে নিম্নবর্নিত নিদর্শনাবলী অনুসরণ করে অনলাইনেই অর্ডার করুন – এবং পন্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করুন।
টাইমলি প্রডাক্ট প্রাঃ লিমিটেড, আমরা সরকার এবং কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত মূল্যে অক্সিজেন বিক্রি করে থাকি। ইংশাআল্লাহ বিশ্বাস রাখুন আমাদের মাধ্যমে কোনো ধরনের প্রতারণার শিকার হবেন না। সরকার কর্তৃক অনুমোদিত প্রডাক্ট এবং অথরাইজড প্রডাক্ট ই বিক্রি করে থাকি। আমরা এটাকে সেবা হিসেবে দেখছি এবং সাওয়াবের নিয়তে রিস্ক থাকা সত্যেও হোম ডেলিভারি সার্ভিস দিচ্ছি।
ঢাকাতে আমরা সর্বচ্চ ১ থেকে ২ ধন্টার মধ্যে আমাদের নিজস্ব পরিবহনের মাধ্যমে হোম ডেলিভারি সার্ভিস দিয়ে থাকি। সাথে আমাদের এক্সপার্ট গিয়ে খুব ভালোভাবে সেটাপ করে দিয়ে আসবে এবং কিভাবে এটা ব্যাবহার করতে হবে, সে বিষয়েও প্রশিক্ষন দিয়ে আসে।
ঢাকার বাহিরে সারা বাংলাদেশে কুরিয়ারের মাধ্যমে আমরা পন্য সরবরাহ করে থাকি।

অক্সিজেন পন্য অর্ডারের পূর্বে, পন্যের দাম এবং বিবরন ভালোভাবে পড়ে তারপরে অর্ডার করুন।

পন্য অর্ডারের পূর্বে আমাদের সাথে যে কোনো জিজ্ঞাসা বা যোগাযোগ করতে এই মেইল ব্যাবহার করুন- support@timelyproduct.com

অক্সিজেন অর্ডার করার নিয়মঃ

 

সাধারণ জিজ্ঞাসাবাদ এবং সাহায্যের জন্য আমাদের সাপোর্ট মেইল ব্যাবহার করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো- support@timelyproduct.com

জরুরী সেবা কিংবা বিশেষ প্রয়োজনে সরাসরি আমাদের হেল্প লাইনে কল করুন। অথবা অনলাইনে এখান Shop Now থেকে অর্ডার করুন আমাদের এক্সিকিউটিভগন অল্প সময়ের মধ্যেই আপনার সাথে যোগাযোগ করবে এবং নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার বাসায় অক্সিজেন কিংবা অন্যান্য সরঞ্জামাদি পৌছে যাবে ইংশাল্লাহ।